About Us

বাংলা নিউজ প্লাস

বাংলা নিউজ প্লাস সম্পর্কে

বাংলা নিউজ প্লাস ব্লগে আপনাকে স্বাগতম। যারা অনলাইনে ব্যবসা করতে চান, ইন্টারনেট থেকে অর্থ উপার্জন করতে চান বা ইন্টারনেটে নতুন কিছু শিখতে চান তাদের সহায়তা করার জন্য আমরা এই ব্লগটি তৈরি করেছি।

এই জাতীয় লোকদের জন্য, আমরা এই ওয়েবসাইটটিতে বাংলা ভাষায় অনলাইনে অর্থ উপার্জন, অ্যাডসেন্স, ব্লগিং টিপস, SEO, Webmaster tools, ফটোশপ, টেক নিউজ , গেম , রিভিউ, ব্লগিং থেকে অর্থ উপার্জন, ব্যবসা এবং ইন্টারনেট সম্পর্কিত নতুন তথ্য শেয়ার করি।

আমরা চাই যে বাংলা ভাষায়, অর্থাৎ আমাদের মাতৃভাষায় ইন্টারনেটের প্রয়োজনীয় তথ্য আমাদের সরবরাহ করা উচিত, এবং আমাদের দেশের মাতৃ  ভাষা বাংলা প্রচারের পাশাপাশি লোকদের সহায়তা করা উচিত।আমাদের দেশের জনগণের সহায়তা এবং দেশের জন্য কিছু করার জন্য এটি একটি ছোট উদ্যোগ।

আমাদের লক্ষ্য যারা বাড়ি থেকে উপার্জন করতে চান তাদের সহায়তা করা। এই কারণেই এই ব্লগে আমরা বেশিরভাগ অনলাইন ব্যবসায় এবং অনলাইনে অর্থোপার্জন সম্পর্কিত তথ্য ভাগ করে নিই।

এটি এমন একটি ওয়েবসাইট যা ব্লগিং,অনলাইনে অর্থ উপার্জন, সামাজিক যোগাযোগ মাধ্যমগুলি, আপনার নিজস্ব ওয়েবসাইট তৈরি করা, একটি ওয়েবসাইট পরিচালনা করা, ওয়েবসাইট মালিকদের এবং ব্লগারদের সহায়তা করা, সর্বশেষ এবং নতুন তথ্যের টিউটোরিয়াল বাংলাতে  ভাগ করা।

মানুষকে সফল হতে সহায়তা করাও এই ওয়েবসাইটটির একটি বিশেষ উদ্দেশ্য। এজন্য আমরা এই ওয়েবসাইটে জীবনের সাফল্য সম্পর্কিত তথ্যও শেয়ার করি। যাতে দরিদ্র জনগোষ্ঠী একত্রিত হতে পারে এবং তাদের আরও ভাল জীবনযাপন করতে সহায়তা করে।

আপনি যদি ইন্টারনেটের মাধ্যমে অনলাইনে ঘরে বসে আয় করতে চান তবে এই ওয়েবসাইটটি আপনার জন্য সেরা প্ল্যাটফর্ম।

ইউরোপীয় দেশগুলিতে অনেক লোক ইন্টারনেটের মাধ্যমে মাসে মাসে কয়েক লক্ষ উপার্জন করেন, তবে আমরা কেন ভারতীয় না? আমি এবং আপনারা সবাই এটি করতে পারেন। কেবল এই জন্য, আপনার ইন্টারনেট থেকে অর্থ উপার্জনের প্রাথমিক তথ্য থাকতে হবে।

এই ওয়েবসাইটে, আপনি কেবল নেট মাধ্যমে অর্থ উপার্জনের প্রাথমিক তথ্য পাবেন না, তবে সম্পূর্ণ তথ্যও পাবেন এবং আপনাকে সম্ভাব্য প্রতিটি সহায়তা দেওয়া হবে। এটিতে আপনি 20+ বিষয় সম্পর্কে তথ্য পাবেন।

আপনি যদি আমাদের এই কাজটি পছন্দ করেন তবে আপনার অবশ্যই এটি অবশ্যই এই ওয়েব সোশ্যাল মিডিয়াতে আপনার বন্ধুদের সাথে ভাগ করে নিতে হবে এবং যদি সম্ভব হয় তবে এটি সম্পর্কে অন্যান্য লোকদেরও জানান যাতে তারা সকলেই এই ওয়েবসাইটে প্রদত্ত তথ্যের সুযোগ নিতে পারে।

ব্লগ তৈরির উদ্দেশ্য

১. নিখরচায় ব্লগিং, SEO তে সহায়তার বিষয়বস্তু ভাগ করে নেওয়া যাতে নতুন ব্যবহারকারীরাও ব্লগিং শিখতে পারেন।

২. অনলাইন ব্লগারদের সহায়তা করা এবং ইন্টারনেট থেকে আরও কিছু না করার বিষয়ে লোকদের অবহিত করা।

৩. বাংলা ব্লগারদের (যারা ইংরেজি জানেন না) তাদের বাংলা  ভাষায় ব্লগিং গাইডলাইন সরবরাহ করা।

৪. ইন্টারনেট সম্পর্কিত সমস্ত তথ্য সরবরাহ করা, যা আমাদের ভারতীয়দের জন্য সহায়ক এবং ইন্টারনেটে হিন্দি ভাষায় এখনও উপলভ্য নয়।

৫. এটি যথেষ্ট নয়, এই ব্লগ তৈরির বৃহত্তম উদ্দেশ্য হ’ল আমাদের দেশ এবং আমাদের দেশের জনগণকে সহায়তা করা।

আমাদের সম্পর্কে 

আমার নাম ইফতিকার আহমেদ ও আমার বয়স ২০ বছর তাছাড়া আমি একজন ছাত্র ও এই ব্লগের প্রতিষ্ঠাতা। আমি পশ্চিমবঙ্গের কলকাতার বাসিন্দা। আমরা আমাদের দেশ এবং দেশের লোকদের সহায়তার জন্য এই ওয়েবসাইটটি তৈরি করেছি।

বাংলা নিউজ প্লাস-এর লক্ষ্য  

এই ওয়েবসাইটের লক্ষ্য  হল প্রযুক্তি সম্পর্কিত  নতুন যে  কোনো তথ্য কে বাংলা ভাষায় আপনাদের কাছে সময় মতন  পৌঁছে দেওয়া যারা কিনা  ইন্টারেট ও প্রযুক্তি সম্বন্ধে জানবার  ইচ্ছে আছে । তাদের কাছে এই ওয়েবসাইটি খুবই উপকারী হবে। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি কম্পিউটারের সমস্ত পড়াশুনা করতে পারবেন। এখানে আমরা  বেসিক থেকে  শুরু করে অ্যাডভান্স লেভেল জ্ঞান আপনাদের কাছে পৌঁছে দেওয়া হবে।আশা করছি এই ওয়েবসাইট দিয়ে প্রতিদিন নতুন কিছু শিখতে পারবেন।

আপনি যদি এই ওয়েবসাইট থেকে কিছুটা সহায়তা পেয়ে থাকেন তবে আমি আপনাকে অনুরোধ করছি অন্য কাউকেও সহায়তা করার জন্য, আপনি আমাদের মতো নিজের ওয়েবসাইট তৈরি করে লোকদের সহায়তা করতে পারেন।

আপনার যদি এখনই ইন্টারনেট বা প্রযুক্তি সম্পর্কিত কোনও সহায়তা প্রয়োজন হয় বা আপনি যদি আমাদের কিছু জিজ্ঞাসা করতে চান তবে আপনি আমাদেরকে  সরাসরি এ মেল করতে পারেন। আর আপনি যদি চান আমাকে সোশ্যাল মিডিয়াতে ফলো করতে পারেন ।

Follow on Social Media

Website: www.banglanewsplus.in
Instagram: Click Here
Facebook: Click Here
Twitter: Click Here
Pinterest: Click Here
Email: 007iftikarahamed@gmail.com